৬০ বছর পর মহাযোগ ! এই ৫টি রাশির ব্যাপক উন্নতি ও সব সমস্যার সমাধান হতে চলেছে..

0
54158

জ্যোতিষ শাস্ত্র মতে আমাদের জীবনের সমস্ত কিছু নির্ভর করে ৯ টি গ্রহ এবং ১২ টি রাশির ওপর। এই গ্রহ ও রাশির ওঠাপড়া চলতেই থাকে। আর এই জুলাই মাস থেকে ধনু রাশির ওপর এমন একটি যোগ সৃষ্টি হয়েছে যেটি বিগত ৬০ বছরে আসেনি। যার ফলে শুধু ধনু রাশি নয়, সব রাশির কম বেশি ভাগ্য খুলবে।

এই যোগটিকে বলা হয় গুরুসৌরি যোগ। যার ফলে বিশেষ করে এই পাঁচটি রাশির মানুষ সবচেয়ে বেশি উপকৃত হবেন আগামি ১ বছরে। কোন সেই পাঁচটি রাশি তা জানতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন।

ধনু রাশি ঃ- দীর্ঘ ৩ থেকে ৪ বছর ধনু রাশির সারেসাতি চলছিল। ফলে সমস্ত শুভ কাজ ধনু রাশিতে ব্যাঘাত ঘটছিল। সাংসারিক বিবাদ, শারীরিক সমস্যায় জর্জরিত ছিল ধনু রাশির ব্যক্তিরা। এবার এইসব কিছু থেকে মুক্তি পাবেন তারা। অর্থের বৃষ্টি হবে তাদের জীবনে, সব সমস্যার অবসান হবে, সংসারে শান্তি ফিরবে।

কুম্ভ রাশি ঃ- এই যোগে সবচেয়ে বেশি প্রভাবিত হবে কুম্ভ রাশির ব্যক্তিরা। যারা আগামি তিন থেকে চার মাসে প্রতিযোগিতা মুলক পরিক্ষা দেবেন কিংবা কোর্স পরবেন তাদের সাফল্য আসবেই। কারন এই যোগ ৬০ বছরে একবার আসে। কুম্ভ রাশির যারা চাকরি না পেয়ে হতাশ হয়ে আছেন তাদের আর চিন্তার কারন নেই, সাফল্য এবার আসবেই।

মীন রাশি ঃ- দীর্ঘদিন উন্নতির চেষ্টা করছেন কিংবা বেটার কিছু খুজচ্ছেন, কিন্তু হচ্ছে না, তাদের সব সমস্যার সমাধান হবে। জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে আপনার সব চেষ্টা সফল হবেই।

বৃষ রাশি ঃ- বৃষ রাশির অধিপতি হলেন শনি, আর এই যোগে শনি বৃহস্পতির সাথে যুক্ত হচ্ছে। তাই এই রাশির জন্য এটি সুবর্ণ সময় বলা যায়। আগামি একটি বছর ব্যবসায় অভূতপূর্ব উন্নতি হবে। যারা দীর্ঘ দিন চাকরি না পেয়ে হতাশায় ভুগছেন তাদের আর চিন্তার কারন নেই। এই রাশির ব্যক্তিরা এই বছরই চাকরি কিংবা সাফল্য পেয়ে যাবেন।

মেষ রাশি ঃ- এই রাশির ব্যক্তিদের গুরুসৌরি যোগের কারনে চরমতম ভালো সময় আসতে চলেছে। এই একটি বছর যাদের দীর্ঘ দিন প্রমোশন হয়নি, আর্থিকভাবে সাফল্য আসেনি ব্যবসায় তাদের সবার ভাগ্য খুলতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here