শয্যায় বডি ল্যাঙ্গুয়েজ দেখে চিনুন সঙ্গীকে…

0
24959

বর্তমান সমাজে মানুষ চেনা সবথেকে কঠিন কাজ। একজন মানুষের স্বভাব চরিত্র কেমন তা নির্ভর করে মানুষের ব্যবহারের উপর। আবার অনেকে আছেন যাদের ব্যবহার খুব ভালো, কিন্তু স্বভাব চরিত্র মোটেই ভালো নয়। ব্যাপারটা হল গিয়ে আপনি আপনার জীবন সঙ্গীকে চিনবেন কি করে? যার সাথে আপনি আপনার সারাজীবন কাটাবেন তার স্বভাব চরিত্র কেমন তা জানা অবশ্যই দরকার।

এর সাথে সাথে এটাও জানা দরকার তার মনে কি আছে, তার পছন্দ বা অপছন্দ কি ধরনের। এইসব জানার বিভিন্ন রকম ভেদ রয়েছে। যদি আপনার স্বামী বা বয়ফ্রেন্ড শয্যায় নিজের পছন্দ বা অপছন্দ প্রকাশ করতে লজ্জা পায় তাহলে প্রেমিকা বা স্ত্রী হিসাবে আপনাকেই এগিয়ে আসতে হবে। কিন্তু কি করে চিনবেন আপনার মনের মানুষের পছন্দ বা অপছন্দ।

মুড সেট করতে পারেন ঃ- যদি আপনার স্বামী-বয়ফ্রেন্ড নিমেষে আপনার মেজাজ ঠিক করতে পারেন তাহলে আপনি ভাগ্যবান। কারণ যে পুরুষেরা সেনসিটিভ হন তারা শয্যাতেও সঙ্গিনীকে অল্প অল্প করে উত্তেজিত করতে পারে।

চোখে চোখ রেখে কথা বলেন ঃ- যদি আপনার চোখে চোখ রেখে কথা বলতে পারেন আপনার স্বামী তাহলে আপনি নিশ্চিন্ত। এই ধরনের পুরুষেরা শয্যায় এক সঙ্গিনীতেই খুশি থাকেন সাধারণত।

মহিলাদের উপরে পেতে ভালোবাসেন ঃ- আপনার সঙ্গী যখন আপনাকে মি’লনের সময় তার উপরে পেতে ভালোবাসেন, তখন বুঝতে হবে আপনার স্বামী চান আপনিই রতি’ক্রি’য়া পরিচালনা করুন। তাই সেক্ষেত্রে লজ্জা ত্যাগ করুন। যথেষ্ট উত্তে’জনা নিয়ে সঙ্গীর সঙ্গে মি’লিত হোন।

আপনার কোমরকে গুরুত্ব দেন ঃ- কোন পুরুষ যখন তার সঙ্গিনীর কোমরকে যথেষ্ট গুরুত্ব দেন, তখন বুঝতে হবে তিনি আপনার প্রতি প্যাশনেট। আপনাকে নিয়েই তার কল্পনা ও বাস্তবের সংসার।

এই কয়েকটি গুন থাকলে আপনাকে বুঝতে হবে আপনার স্বামী বা বয়ফ্রেন্ড আপনাকে নিয়ে যথেস্ট ভাবেন। আপনার শরীর তার কাছেই সব। তার উত্তে’জনা শুধুমাত্র আপনার ওপরই সিমাবদ্ধ। তাই নিশ্চিন্তে থাকুন এবং শয্যায় সঙ্গীর সাথে সুখে মি’লনে লি’প্ত হন।