দুর্গা পূজায় এই চার রাশির মহাবিপদ আসতে চলেছে…

0
9485

জ্যোতিষ শাস্ত্র বলছে দুর্গা পূজার গোটা সময়টা ধরে বিভিন্ন রাশির ক্যারিয়ারে ব্যাপক উত্থান পতন পরিলিখিত হতে চলেছে। বিশেষ করে এই চার রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকবেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক এবারে পুজোয় কোন চার রাশির বিপদ আসতে চলেছে। জেনে জিন এবং সাবধানে থাকুন। আশা করি এবারের পুজো আপনাদের ভালো কাটুক।

বৃষ রাশি – বৃষ রাশির জাতক জাতিকাদের মধ্যে উন্নতিতে বাধা বিপত্তি দেখা দেবে। আর দুর্গা পুজোর সময় এমনটাই ঘটতে চলেছে। এই সময় ক্যারিয়ার পছন্দের ক্ষেত্রে একটু সতর্ক থাকতে হবে, নয়তো আরোও বিপদ আসতে পারে।

এই সময় আপনার শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। আমদানি রপ্তানি ব্যবসায়িরা কাস্টমস সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। সৃজনশীল কাজে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের কারনে লোকশানের ভয়। অণৈতিক সম্পর্ক থেকে দুরে থাকুন, নাহলে মারাত্মক বিপদে পরতে পারেন।

ধনু রাশি – ধনু রাশির জাতক জাতিকাদের পুজোর সময়টা খুব একটা ভালো যাবে না। কাজ কর্মে বাধা বিপত্তি দেখা দেবে। শারীরিক ভাবে কিছুটা দুর্বলও থাকতে পারেন। এই সময়টা কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। হঠাত করেই সকলের সাথে তর্ক বিতর্ক বা ঝগড়ায় জড়িয়ে পরতে পারেন আপনি।

এমনকি দাম্পত্য জীবনেও প্রবল কলহের যোগ রয়েছে। অংশীদারি ব্যবসায় অংশীদারের সাথে ঝামেলা দেখা দেবে। সাংসারিক বিষয় নিয়ে ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। দূরের যাত্রার ক্ষেত্রে কিছুটা সতর্ক থাকতে হবে, দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি – কর্কট রাশির জাতক জাতিকার পুজোতে মনোবাসনা পূরণ নাও হতে পারে। এই সময় সহকর্মীদের সাথে কোনো অফিশিয়াল বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। হঠাত করেই পরিবারের কোনো সদস্যের অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে।

এই সময় ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক থাকতে হবে। পুরানো কোনো অপকর্মের জন্য এই সময় আইনগত জটিলতায় পরতে পারেন। কোন মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি – কন্যা রাশির জাতক জাতিকারা এই সময় সাংসারিক বিষয়ে জীবন সঙ্গির সন্দেহের শিকার হতে পারেন, তাই এই সময় সতর্ক হয়ে চলার চেষ্টা করুন। কোনো আত্মিয়ের সাথে অকারনেই দন্দ দেখা দেবে। এমনকি যানবাহন হাড়িয়ে যাওয়ার আসঙ্খাও প্রবল।

গৃহস্থলির কাজে যান্ত্রিক জন্ত্রনার সম্মুখীন হতে পারেন। এই সময় কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আসঙ্খা রয়েছে। প্রেমের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। উচ্চ রক্তচাপ থেকে সতর্ক থাকুন।