এই ৪ টি প্রশ্ন করলে যেকোনো মেয়ে নিজেই I LOVE YOU বলবে…

0
3731

অনেক সময় আমাদের অনেক মেয়েকেই পছন্দ হয়ে যায় এবং আমাদের তার সাথে বন্ধুক্ত করতেও ইচ্ছা হয়, তাকে একটু ভালোবাসার ইচ্ছা হয়, তার সাথে প্রেম করার ইচ্ছা হয়। কিন্তু তখন আমরা বুজতেই পারি না যে তার সাথে ফ্রেন্ডশিপ কিভাবে করবো। তখন আমরা তাকে কিছু প্রশ্ন করি, কারণ প্রশ্ন করলে তার ব্যাপারে আমাদের ইন্টারেস্ট বেড়ে যায়।

কিন্তু বেশিরভাগ ছেলেদের ক্ষেত্রে প্রবলেম এটাই হয়, যখন তারা প্রশ্ন করে তখন এই প্রশ্নের পদ্ধতি অনেকটা ইন্টারভিউয়ের মতন মনে হয়। ‘কি করছো? কেন করছো? কিভাবে করছো? তুমি কোথায় যাচ্ছ? কেনো যাচ্ছ?’, অর্থাৎ সবকিছু ইন্টারভিউয়ের মতই চলতে থাকে।

কিন্তু এখানে তো কোনো ইন্টারভিউ চলছে না, এখানে আপনি তাকে ইমপ্রেস করার জন্য এগিয়ে যাচ্ছেন। তাই আমরা আজকে এই প্রতিবেদনে এমনই চারটি প্রশ্ন সম্পর্কে আলোচনা করবো যে প্রশ্নগুলি যেকোনো মেয়েকে করলে সে আপনার ওপর ইমপ্রেসড হয়ে যাবে।

সবার প্রথমে আপনাকে যে প্রশ্নটি করতে হবে সেটা হল – ‘আজকের দিনে তোমার সবথেকে ভালো মুহূর্তটা কি ছিল?’, এই প্রশ্নটা করলে মেয়েটি কিছু না ভেবেই সিম্পেলভাবে উত্তরটি দিয়ে দেবে। কারণ আমাদের জীবনে সেরা যে জিনিসটি হয়ে থাকে সেটা সবাইকে বলা যায়।

দ্বিতীয় প্রশ্নটি হল – ‘তোমার ড্রিম ভ্যাকেশন কি?’, অর্থাৎ ছুটির সময় কোথায় যেতে পারলে তুমি সবথেকে বেশি খুশি হবে, কোথায় গেলে তোমার সবচেয়ে বেশি ভালো লাগবে। এই প্রশ্নের মাধ্যমে আপনি ইনডাইরেক্টলি তার ফেভারিট জায়গার কথা জানতে পারবেন এবং মেয়েটিও নির্দ্বিধায় তার পছন্দের জায়গার নাম বলে দেবে।

তৃতীয় প্রশ্ন – ‘তুমি কি তোমার জীবনে সুখি?’, সেখানে কিছু দুঃখী মেয়ে থাকলে তারা বলবে ‘আমার ভালো লাগে না, এটা হয় না, সেটা হয় না।’ অন্যদিকে হ্যাপি মেয়েরা বলবে ‘জীবনটা ভালোই চলছে, দারুন এনজয় করছি।’ এখান থেকে আমনি তার জীবন সম্পর্কে জানতে পারবেন এবং বুঝতে পারবেন মেয়েটি পজেটিভ না নেগেটিভ।

চতুর্থ প্রশ্ন, ‘ছোটবেলার কোন জিনিসটাকে তুমি সবচেয়ে বেশি মিস করো?’, তখন হয়তো সে বলবে ‘আমি এখানে থাকতাম, এই জিনিসটা আমার খুব পছন্দের ছিল।’ এই বলতে বলতে মেয়েটির মুখে অটোমেটিকলি হাসি চলে আসবে। আর এই কথাটা সত্যি যে ‘লারকি হাসি তো ফাসি’