শুভশ্রীর দিন শেষ, আবার কি এক হয়ে গেলেন রাজ মিমি?…

0
4433

রাজ ও শুভশ্রীর কথা কে না জানে। বশ কিছু মাস হয়ে গেল তাদের বিয়ে হয়েছে। প্রথমে তাদের সব জায়গাতেই একসঙ্গে দেখা যেত। তারা জেখানেই জেতেন একসাথে। কিন্তু তখনও তারা নিজেদের সম্পর্কের কথা কাউকে জানান নি। তারা প্রায় গোপনেই সেরে ফেললেন তাদের আংটি বদলের পালা। তারপর তাদের সেই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করলে সকলে জানতে পারে তাদের সম্পর্কের কথা।

তারপর তাদের বিয়ে হয় ধুমধাম করে বাওয়ালী রাজবাড়িতে। বিয়ের পরেও তাদের সংসার ভালই চলছিলো। কিন্তু হঠাত করে যা শোনা গেল তা শুনেই আপনি চমকে উঠবেন। রাজের সঙ্গে শুভশ্রীর সম্পর্কের আগে রাজের সঙ্গে সম্পর্ক ছিল মিমির।

মিমির সঙ্গে বিচ্ছেদের পর সম্পর্ক হয় শুভশ্রীর সাথে। তারপর থেকে রাজ ও শুভশ্রীর কারোর সাথেই কোন যোগাযোগ ছিলোনা মিমির। কিন্তু কাজের ক্ষেত্রে একটি গানের শুটিং এর সময় তাদের মধ্যে সম্পর্ক ভালো হয়।

সেই গানের পরিচালনায় ছিলেন রাজ চক্রবর্তী। আর সেই গানে ছিলেন শুভশ্রী, মিমি, নুসরত ও বনি সেনগুপ্ত কে। শুধু তাই নয়, সেই গানে ছিলেন আমাদের দাদা সৌরভ গাঙ্গুলি। দর্শকরা তাদের একসঙ্গে দেখতে পেয়েছেন।

মিমি এখন বলেছেন যে তিনি বিয়ে কিছু কিছু ভাবতে চান না। তিনি এটা বলেন নি যে তিনি আর কখনো বিয়ে করতে চান না। কিন্তু কিছু পরিষ্কার ভাবেও বলেন নি। আর এখন তিনি ঘুরে বেরাচ্ছেন মন্দিরে। তার ছবি দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে আবার দেব ছিলেন শুভশ্রীর প্রান। সবাই তখন জানতো যে দেব এর সাথেই বিয়ে হবে শুভশ্রীর। কিন্তু তাদের সম্পর্কও টেকেনি। সেসব ইতিহাস হয়ে গেছে। দেবকে ছেরে শুভশ্রী চলে যান রাজের কাছে। অবশ্য দেবও পিছিয়ে নেই কোন দিক থেকে। তিনিও খুজে নিয়েছেন তার নিজের পছন্দ মত সঙ্গিনি।

মিমি এসব থেকে নিজেকে দূরে রেখেছেন। তার নিজের জন্য পাত্র নিজে তো খুজছেন না, তার পরিবারের লোকজন কেও বারন করেছে তার পাত্র দেখার জন্য। তিনি আপাতত অনেক জায়গায় ঘুরে বেরাচ্ছেন। তার ছবি দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর তার ছবি দেখে তার ফ্যানেরা কমেন্ট করেছেন বিভিন্ন রকম। পাবলিকের যা কাজ, কেউ ভালো কথা বলে তো কেউ খারাপ কথা বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here