বন্ধু-বান্ধবের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন রচনা, ধরা পড়লেন বোল্ড লুকে…

0
33523

আপনারা বেশিরভাগ সময় সব জায়গাতে রচনা বন্ধ্যোপাধ্যায়কে দেখেছেন শাড়ি কিংবা অন্য কোনো ড্রেসে, কিন্তু খুব কম সময় দেখে থাকবেন তাকে বোল্ড লুকে। এমনকি তার অভিনিত চলচ্চিত্রেও তাকে খুব কম বোল্ড লুকে দেখা গেছে। কিন্তু কিছুদিন আগে তাকে যেভাবে দেখা গেলো তা অবাক করে দেবার মতন। সেই ছবিগুলি দেখতে আপনি তাকে হয়তো চিন্তেই পারবেন না।

এই অভিনেত্রীকে প্রায়ই দেখা যায় দেশ বিদেশের টুরিস্ট স্পট গুলতে। তিনি একটু বেশী ঘুরে বেড়াতে ভালোবাসেন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, আর সেখানেই ধরা পড়লেন বোল্ড লুকে। (ছবিঃ ইনস্টাগ্রাম)

কিছুদিন আগেই থাইল্যান্ডের উদ্দেশ্য উড়ে যান আভিনেত্রী তথা জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। ফুকেতে বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রচনা। (ছবিঃ ইনস্টাগ্রাম)

বর্তমান দিনে বাচ্চা থেকে বুড়ো ক্যামেরা দেখলেই পোজ দিতে শুরু হয়ে যায়। এই পোজ দেওয়ার ক্ষেত্রে এই আভিনেত্রী ও তার বন্ধু বান্ধবরাও কম যায় না। বেশকিছু বন্ধু বান্ধবদের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন রচনা। (ছবিঃ ইনস্টাগ্রাম)

ফুকেতের সমুদ্র ইয়র্ট ট্যুরের ছবি পোস্ট করছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ছুটি কাটানোর নানান মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন অভিনেত্রী। এরপর আপনাদের রচনা বন্দ্যোপাধ্যায়ের সম্বন্ধে অন্য ধরনের কিছু তথ্য দিই – (ছবিঃ ইনস্টাগ্রাম)

রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্মসূত্রে নাম হল ঝুমঝুম বন্দ্যোপাধ্যায়। তার প্রথম আভিনত ‘দান প্রতিদান’ চলচ্চিত্রের জন্য ডাইরেক্টার সুখেন দাস তার নাম দেন ‘রচনা’। সেই থেকে তিনি আমদের কাছে রচনা নামেই পরিচিত। (ছবিঃ ইনস্টাগ্রাম)

তিনি নানান ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন যেমন তামিল, তেলেগু, ওডিয়া, কাণাড়, এছাড়াও বাংলা হিন্দিত আছেই। (ছবিঃ ইনস্টাগ্রাম)

এছাড়া তিনি বিগ বি মানে আমিতাভ স্যারের সঙ্গেও কাজ করেছেন। তিনি বর্তমানে জি বাংলার বিখ্যাত টিভি শো দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা করেন। তার প্রথম বিয়ে হয় ওডিয়া নায়ক সিদ্ধান্ত মহাপাত্র সঙ্গে। কিন্তু কিছু কারনে তাদের ২০০৪ এ ডিভর্স হয়ে যায়। (ছবিঃ ইনস্টাগ্রাম)

তারপর ২০০৭ সালে প্রবাল বাসুর সঙ্গে তার বিয়ে হয় এবং তাদের ছেলের নাম প্রনীল বসু। এছারাও তিনি ১৯৯৪ সালে মিস কলকাতা হন এবং সারা ভারত জুড়ে আরো পাঁচটি বিউটি কন্টেস্ট জয় করেন। (ছবিঃ ইনস্টাগ্রাম)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here