রণবীর কাপুরকে তোয়ালে পরা অবস্থায় দেখতে চাই, বললেন এই বলিউড নায়িকা…

0
965

বলিউড মানেই চাপা গুঞ্জন আর গসিপ। সমালোচনা, প্রশংসা আবার লাইমলাইট। এক কথায় বলা চলে বলিউড মানেই ঝাঁ-চকচকে একটা দুনিয়া আবার আলোর পিছনেও রয়েছে জমাট অন্ধকার। শিল্পিদের আক্ষেপ, কষ্ট। কিন্তু সবকিছু ছাপিয়ে অভিনেতা বা অভিনেত্রীদের যে জিনিসটা মানুষকে সবথেকে বেশি আকর্ষণ করে, তা হলো গসিপ। বলিউডের নিত্যনতুন গসিপে সবসময় চোখ রাখেন বলিউড প্রেমীরা।

কি থাকতে পারে এই গসিপে? গসিপে থাকতে পারে সেলেব্রেটিদের প্রেম, বিবাহ, বিচ্ছেদ, আবার থাকতে পারে কোনো সেলেব্রেটির প্রতি কোনো সেলেব্রটির অমোঘ টান বা প্রেমের বিবৃতি। সবকিছু নিয়েই তৈরী হয় বলিউড গসিপ। বলিউডের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে এমন হাজারো গসিপ।

যার কিছুটা আমাদের কাছে উঠে আসে গণমাধ্যমের দ্বারা অথবা পাপারাৎজিদের হাত ধরে। বলিউডের অনেক ভক্তই রয়েছেন যাদের দারুণ আগ্রহ এই বলিউড গসিপের প্রতি, আবার অনেকেই রয়েছেন যারা এড়িয়ে চলেন এসমস্ত জিনিস এবং মনে করেন যে এই গসিপের কারণেই শিল্পী সমাজের ক্ষতিসাধন ঘটছে। যাইহোক আজ এমনই এক গসিপের কথা শুনুন।

মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইফা) অ্যাওয়ার্ড-২০১৯। এবার সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নিয়েছেন আলিয়া ভাট। ‌‘রাজি’র জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হন তিনি। আইফার মঞ্চে যখন পুরস্কার নিচ্ছেন আলিয়া, সেই সময় নুসরাত বারুচা কি বললেন জানেন?

আলিয়া যখন মঞ্চে পুরস্কার নিচ্ছেন, সেই সময় আইফার সঞ্চালক অপরাশক্তি খুরানা হঠাৎ হাজির হন নুসরাত বারুচার কাছে। নুসরত কাকে বিগ বসে দেখতে চান? অপরাশক্তির এই প্রশ্নের উত্তরে নুসরত রণবীরের নাম নেন। তিনি বলেন, বিগ বসের ঘরে রণবীর কাপুরকে তোয়ালে পরা অবস্থায় দেখতে চাই।

এ কথা বলার পরই আলিয়ার কাছে ক্ষমা চেয়ে নেন নুসরাত বারুচা। নুসরাত যতই আলিয়ার কাছে ক্ষমা চেয়ে নেন না কেন, অপরাশক্তি আলিয়ার কাছে পালটা উত্তর চান। আলিয়া তখন সোজাসুজি বলেন, রণবীরকে তোয়ালে পরা অবস্থায় কে দেখেননি বলুন তো? রণবীরকে ওই অবস্থায় সবাই দেখেছেন।

তাই এই বিষয়ে নতুন কিছু নেই বলার। প্রঙ্গত, সঞ্জয় লীলা বনশালির সিনেমা ‘সাওয়ারিয়া’ তে ‘যাব সে তেরি ন্যায়না’ তে তোয়ালে পরে নাচতে দেখা যায় রণবীর কাপুরকে। ওই সিনেমা দিয়েই বলিউডে প্রথম সারির অভিনেতার তালিকায় নিজের নাম লিখিয়ে নেন রণবীর কাপুর।