এবার রানু মণ্ডলকে লেডি জোকার বলে আক্রমণ…

0
9830

বিতর্ক যেন রানু মন্ডলের পিছু ছাড়ছে না। বারবার খবরের শিরোনামে আসছে একটাই নাম, রানু মন্ডল। না কোনো সুপারস্টার নয়, আবার সুপারস্টারও বটে। রানাঘাটের এক মামুলি ভিখারি। বাড়ি বলতে রানাঘাট স্টেশন। আর কাজের মধ্যে গান গেয়ে দু-পয়সা রোজগার। এই ছিল রানু মন্ডলের জীবনযাপন। একটা ছোট পোস্ট রানু মন্ডলের জীবনের মোড় ঘুড়িয়ে দেয়।

একদিন লতাজীর গাওয়া বিখ্যাত গান ‘এক নাগমা প্যায়ার’ গানটা গাইছিলেন রানাঘাটের রানু, বহু পথচলতি মানুষ উৎসাহ নিয়ে শুনছিলেনও, পয়সা দিয়ে সাহায্যও করছিলেন। কিন্তু একটি ছেলে সেই গানটি রেকর্ড করে তার নিজের ফেসবুক পেজে আপলোড করে দেয়।

ছেলেটির নাম অতীন্দ্র চক্রবর্তী, রানাঘাটেরই বাসিন্দা। গানের ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়, বহু মানুষ শেয়ারও করে, আর এতেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এরপরই রানাঘাটের রানু মন্ডল রাতারাতি সেলিব্রেটি হয়ে যায়।

সে সরাসরি অফার পায় হিমেশ রেশমিয়ার কাছ থেকে গান রেকর্ড করার জন্য। সে পাড়ি দেয় মুম্বাই। হিমেশ তাকে দিয়ে ৩ টে গান রেকর্ডও করান। এসবের পিছনে একটাই হাত, অতীন্দ্র চক্রবর্তী। তাকে রানু মন্ডলের সাথে মুম্বাই স্টুডিওতে দেখা গিয়েছে।

হিমেশও তার প্রশংসা করেছে এরকম প্রতিভা খুজে বের করার জন্য। এমনকি হিমেশ তাকে দায়িত্ব দিয়েছেন এরকম আরও প্রতিভা খুজে বার করতে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদেরও প্রশংসা কুড়িয়েছেন অতীন্দ্র চক্রবর্তী। যার জন্য এত কিছু সেই হয়তো অতীন্দ্রকে ভুলে গেছে রানু, তার অবদান স্বীকার করেনি।

কয়েকদিন আগে সাংবাদিকদের বলেছিলেন তিনি জানতেন তিনি কে, অতীন্দ্র ভগবানের চাকর। তার এই মন্তব্যের জেরে সোশ্যাল দুনিয়ায় ঝড় বয়ে গেছিল। তাকে সকলেই যা তা বলেছিল। এরপরও বারবার বিতর্কে জড়িয়েছেন রানু।

বেশ কয়েকদিন আগে সাংবাদিক রানু সম্মেলনে কথার উত্তর না দিয়ে পর্পকন খেতে ব্যস্ত ছিলেন বা কোনো ভক্ত তার সেলফি তুলতে চাইলে তার সাথে বাজে ব্যবহারও করেছেন। বারবার নেটিজেনদের আক্রমনের মুখে পড়েছেন তিনি। এবার তার নবতম সংজোযন ল্যহেঙ্গা পরে রানু মন্ডলের র‍্যাম্পে হাটা।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে মেকাআপ করা অবস্থায় একটি ল্যাহেঙ্গা পরে রানু মন্ডল র‍্যাম্পে হাটছেন, আর তাতেই সমলোচিত হয়েছেন তিনি। তাকে অনেকে লেডি জোকার বলে আক্রমন করেছেন, কেউ কেউ বলেছেন এই সব ভিডিও আর নেওয়া যাচ্ছে না, আরও কত কিছু।