মাঝরাতে ঘুম ভেঙে যায় ? তাহলে জানবেন ভগবান আপনাকে এই শুভ সংকেত দিচ্ছেন…

0
9068

সব মানুষই রাতে ঘুমায়। আর রাতে ঘুমোতে ঘুমোতে যদি হটাত ঘুম ভেঙে যায় তাহলে খুব অস্বস্তি লাগে। এরকম হটাত ঘুম ভেঙে গেলে আবার সহজে ঘুম আসতে চায় না। এরকম হওয়ার পিছনে নিশ্চই কোন কারণ আছে যার জন্য ঘুম সম্পূর্ন হয় না। এর ফলে এটাই বোঝা যায় যে আপনি কোন মানসিক চিন্তায় আছেন।

আপনার ঠিক কোন সময়ে ঘুম ভেঙে যাচ্ছে বা কখন ঘুম আসছে না, সেই সময়ের ওপর নির্ভর করছে আপনার কি সমস্যা। আজকে সেটাই আপনাদের সাথে আমাদের আলোচনার বিষয়। প্রতিবেদনটি পুরটা পরলে আপনি তা সম্পর্কে বুঝতে পারবেন।

১। রাত ৯টা থেকে ১১টা ঃ- রাত ৯টা থেকে ১১টা হল ঘুমোতে যাওয়ার উপযুক্ত সময়। এই সময়ের মধ্যে যদি আপনি না ঘুমোন তাহলে আপনি মানসিক চিন্তায় ভুগছেন। আর সেই চিন্তা আপনার শরীরের উপর প্রভাব ফেলে। এই ধরনের সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে ধ্যান করতে হবে। এর ফলে আপনার মানসিক চিন্তা কমবে।

২। রাত ১১টা থেকে ১টা ঃ- আপনার যদি রাত ১১টা থেকে ১টার মধ্যে ঘুম ভেঙে যায় বা ঘুম না আসতে চায় তাহলে আপনার মানসিক পরিস্থিতি থেকে মুক্ত হওয়ার জন্য আপনাকে পবিত্র মন্ত্র জপ করতে হবে। আর কেউ আপনার কোন ক্ষতি করলেও আপনাকে তাকে ক্ষমা করতে হবে। এটা আপনার নিজের ভালোর কথা ভেবেই করতে হবে।

৩। রাত ১টা থেকে ৩টে ঃ- রাত ১টা থেকে ৩টের মধ্যে যদি আপনার ঘুম ভেঙে যায় আর যদি তা প্রতিদিন হতে থাকে তাহলে তা আপনার শরীরের জন্য খুব ক্ষতিকর, বিশেষ করে লিভারের জন্য। এই সময়ে ঘুম ভেঙে যাওয়ার কারণ হল আপনার রাগ। এই সমস্যা থেকে মুক্তি পেতে আপনাকে নিয়মিত ঠান্ডা জল পান করতে হবে, আর ধ্যান করতে হবে।

৪। রাত ৩টে থেকে ৫টা ঃ- রাত ৩টে থেকে ৫টার মধ্যে ঘুম ভেঙে যাওয়ার অর্থ হল আপনার সঙ্গে কোন নেগেটিভ শক্তি সম্পর্ক করতে চাইছে। এই সময় ঘুম না আসা আপনার দুখী মনের প্রভাব। এর জন্য আপনাকে ব্যায়াম করতে হবে।

৫। ৫টা থেকে ৭টা ঃ- আপনার যদি ৫টা থেকে ৭টার মধ্যে ঘুম ভাঙে তাহলে আপনি মানসিকভাবে খুবই দূর্বল। এই সমস্যা থেকে মুক্তি দিতে পারে ব্যায়াম। আপনার যদি এইরকম সমস্যা হয়ে থাকে তবে অবশ্যই উপায়গুলি ব্যবহার করে দেখুন। ফল পাবেন অবশ্যই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here