দেবের ছোট বোনকে দেখেছেন ? খুবই সুন্দরী তিনি, তার ৫ নাম্বার ছবিটি দারুন…

0
18892

বহু জনপ্রিয় তারকাদের সুযোগ করে দিয়েছে বাংলার টলিউড ইন্ডাস্ট্রি। তারা বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করে আমাদের মন জয় করেছেন। আমারা সাধারনত তাদের অভিনয় দেখে খুসি হই, হাততালি দি। কিন্তু এই অভিনয়ের পেছনে লুকিয়ে রয়েছে হাজার পরিশ্রম, আত্মত্যাগ আর প্রচন্ড স্ট্রাগেল।

হাজার এক্সন-কাটে ঘাম ঝরানোর পর ঠিক হয় মাত্র একটি শট। সেই খাটুনির পেছনের জার্নিটার দিকে বা সেই অভিনেতা-অভিনেত্রির লাইফ স্টোরির ব্যাপারে কেউ জানতে চায় না। প্রতিটি অভিনেতার কেরিয়ার তৈরি করার পেছনে থাকে ট্র্যাজিক ব্যাক স্টোরি এবং তাদের পরিবারের সদস্যদের বিশাল পরিমান বলিদান।

এত কিছু সহ্য করার পরেই একজন অভিনেতা তার নামের আগে “সফল” বাক্যটি ব্যাবহার করতে পারেন। প্রত্যেকের কাহিনী এক না হলেও বেশিরভাগ অভিনেতা ও অভিনেত্রিদের গল্পগুলি প্রায় এইরকমই হয়ে থাকে। তাদের ব্যাক স্টোরিতে অবশ্যই থাকে কোন না কোন বিশেষ মানুষের অবদান।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে দেব বা দীপক অধিকারী একটি বড় নাম। দেবের সিনেমা রিলিজ হলে যেকোনো মেয়ে ছুটে চলে এবং বেশী টাকা দিয়ে টিকিট কাটতে দ্বিধাবোধ করেনা। তারা শুধুমাত্র দেবের সিনেমা দেখবে বলেই অপেক্ষা করে থাকে।

১৯৮২ সালের ২৫শে ডিসেম্বরে মুম্বাইতে জন্ম দেবের। বাড়িতে থাকেন তার মা বাবা ও ছোট বোন। ফিল্মের কাজে এতো ব্যাস্ত থাকা সত্ত্বেও পরিবারকে সময় দিতে কখনও ভোলেননা দেব। তার নায়ক হওয়ার পেছনে পরিবারের সকলের বিশাল অবদান আছে। তবে সবচেয়ে বেশি অবদান তার ছোট বোনের।

দেবের বোনের নাম হল দীপালি। কথায় আছে ভাই বোনের চাইতে মধুর আর কোন সম্পর্ক হয় না। রাখী বন্ধন উপলক্ষে দেব তার ছোটো বোনকে দিয়েছিলেন এক দারুন গিফট। দেব তার বোনকে কিছু গিফট করবে, আর তা স্পেশাল কিছু হবে না, এটা তো হতেই পারে না।

দেব রাখী বন্ধনে তার বোনকে উপহার দিয়েছেন একটি বিউটি পার্লার। এসব ছোটো ছোটো উপহার গুলো যেকোনো সম্পর্ককে আরও মজবুত করে তোলে। তার ওপর সেই সম্পর্ক যদি হয় ভাই বোনের। ভাই বোনের এই ভালোবাসা অটুট থাকুক এটাই তার ফ্যানদের একান্ত কাম্য।