এই ৫ নামের ছেলেরা সারাজীবন ধরে দুঃখ কষ্ট ভোগ করে থাকেন…

0
30352

হস্তরেখা বিচার করে যেমন ভাগ্য জানা যায়, তেমনই নামের প্রথম অক্ষর দিয়ে জানা সম্ভব মানুষটি কেমন। জ্যোতিষ শাস্ত্র মতে এমনও অনেক মানুষ আছেন যারা অন্যদের তুলনায় অনেক বেশি প্রতিকুলতার মধ্য দিয়ে কাটান। এদের জীবনে প্রতিটা ক্ষেত্রে কোনো না কোনো সমস্যা লেগেই থাকে। জ্যোতিষ শাস্ত্র মতে এই পাঁচ নামের ছেলেরা সারা জীবন ধরে নানারকম দুঃখ কষ্ট ভোগ করে থাকেন।

A নামের ছেলেরা ঃ- ‘A’ অক্ষর দিয়ে শুরু নামের ছেলেরা খুবই আত্মবিশ্বাসী এবং অ্যাডভেঞ্চার প্রিয় হয়ে থাকেন। নানা কাজে সবসময় জড়িয়ে থাকতে পছন্দ করেন এরা। এদের চরিত্র একদম জলের মত। যখন যে পাত্রে রাখবেন সে পাত্রের আকার ধারন করেন এই নামের ছেলেরা। তবে এরা খুবই সাহসি মানসিকতার লোক। সহজে এদের কেউ দমাতে পারে না।

এরা বিশেষ বিশেষ ক্ষেত্রে একটু সমালচক হয়ে ওঠেন। অনেক সময় অন্যকে দাবিয়ে রাখতে এবং তাদের খুঁত বার করেন এরা। ফলে অনেকের কাছে এরা অপছন্দের পাত্র হয়ে ওঠেন। যার ফলে অনেক ক্ষেত্রেই বিশেষ এরা কিছু মানুষের দ্বারা ক্ষতিগ্রস্ত হয়ে থাকেন, যা তাদের জীবনে অসাফলতা ও দুঃখের কারণ হয়ে দাঁড়ায়।

D নামের ছেলেরা ঃ– যেসব ছেলেদের নাম ‘D’ দিয়ে শুরু হয় তারা অনেক জেদি হয়ে থাকেন। যদি তারা কোনো জিনিস নেবেন বলে মনে করেন, তাহলে তা নিয়েই ছারেন। নিজের লক্ষ্যে পৌঁছাতে এরা কোনো কসরত করতে ছারেন না। যতক্ষণ না লক্ষ্যে পৌঁছেছেন ততক্ষণ এদের স্বস্তি নেই।

আর এই জেদই এদের বিপদ ডেকে আনে এবং হতাশা ও দুঃখের কারণ হয়ে দাঁড়ায়। তবে প্রেম ও সম্পর্ক টিকিয়ে রাখার জন্য এই নামের ছেলেরা অনেক দূর পর্যন্ত যেতে পারেন। প্রয়োজনে বহু পছন্দের জিনিও তারা ত্যাগ করতে প্রস্তুত হন। আর এইসব কারনেই তারা প্রায় সময়ই নানারকম দুঃখ কষ্ট ভোগ করে থাকেন।

M নামের ছেলেরা ঃ- যেসব ছেলেদের নাম ‘M’ অক্ষর দিয়ে শুরু হয় তারা সাহসি বুদ্ধিমান এবং কর্মঠ হয়ে থাকেন। বন্ধু হিসাবে বিশ্বাসযোগ্য এবং লোক ঠকিয়ে কাজ করতে চান না এরা। এরা সকলকেই সহজে বিশ্বাস করে ফেলেন। আর এই কারনেই অনেকে তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে।

ফলে কষ্ট পাওয়া যেন এদের প্রতিদিনের সঙ্গি। এরা যেকোনো বিষয় যুক্তি দিয়ে বোঝাতে গিয়ে মাঝে মাঝেই ঝগড়া ও বিতর্কের মধ্যে পরে যান। তাই বহু ক্ষেত্রে এই নামের মানুষরা অপ্রিয় হয়ে পরেন। আর একারণেই অন্যদের তুলনায় দুঃখ কষ্ট একটু বেশি ভোগ করে থাকেন এই নামের মানুষরা।

R নামের ছেলেরা ঃ- ‘R’ নামের ছেলেরা খুবই সহ্যশীল হয়ে থাকেন। জ্ঞ্যানের ক্ষেত্রে বিচরণ করতে ভালো লাগে এদের। তারা নিজেকে সবসময় সেরা প্রমান করার জোর প্রচেষ্টা চালাতে ভালোবাসেন। আর এই কারনেই নিজের সঙ্গির সাথে প্রায় ঝগড়া লেগে থাকে তাদের।

এদের মধ্যে থাকে সুপ্ত এক শিল্পীসত্ত্বা। এছাড়াও এরা সংস্কৃতিমনস্ক হন। ফলে শিল্প আর সংস্কৃতি মিশে এরা আর বাকি ছেলেদের থেকে আলাদা হন। এরা যে জিনিসটি সবথেকে পছন্দ করেন, সেই জিনিস থেকেই সবথেকে বেশি দুঃখ পেয়ে থাকেন।

S নামের ছেলেরা ঃ- ‘S’ অক্ষর দিয়ে শুরু নামের ছেলেরা মারাত্মক অনুভূতিপ্রবণ হয়ে থাকেন। অন্যদিকে তারা আবার খুব পরিশ্রমও করতে পারেন। একটা অদম্য হার না মানা মানসিকতা এই নামের ছেলেদের মধ্যে থাকে। এই নামের ছেলেরা মানুষের কাছে অত্যন্ত আকর্ষণীয় হন, আর প্রেমের জন্য তাদের আলাদা একটা টান থাকে।

এছাড়াও গল্পগুজব ও ইয়ার্কিতে এদের জুরি মেলা ভার। তবে এদের সহজ সরল হৃদয় এদের প্রধান দুর্বলতা। এই সরলতাকে কাজে লাগিয়ে অনেকে তাদের ব্যবহার করে নিজের স্বার্থ হাসিলের জন্য। আর এই কারনেই এরা প্রতিনিয়ত দুঃখ কষ্ট ভোগ করে থাকেন। ফলে এদের জীবনে চলার পথে অনেক রকম বাধা বিপত্তি আসে।