নতুন বছরে এই রাশিগুলির উপর পড়বে রাহুর প্রভাব…

0
12750

নতুন বছর এসে গেছে। আর প্রত্যেকেই চান তার নতুন বছর যেন খুব সুখে কাটুক। প্রতিটা মুহূর্ত যেন আনন্দে কাটুক। কোনো বাধা বিপত্তি যেন স্পর্শ করতে না পারে। আমরা নিজেদেরকে ভালো রাখার জন্য অনেক নিয়ম মেনে চলি। শাস্ত্র মতে অনেক কিছু বিশ্বাস করি ও মেনে চলি। আর সবকিছুর উপর নির্ভর করে রাশিফল।

শাস্ত্রমতে এমনটাই বলা হচ্ছে রাশিফল অনুযায়ী আমাদের জীবনের উত্থান পতন নির্ভর করে। শুধু তাই নয় আমাদের জীবন চলার পিছনে গ্রহ নক্ষত্র, রাহু কেতু সব কিছুর অবদান রয়েছে। শাস্ত্রমতে সূর্য বা রবির কক্ষপথ দুটো বিন্দুতে চন্দ্রের কক্ষপথকে ছেদ করে।

আর একই ভাবে চন্দ্র, সূর্য বা রবির কক্ষপথকে দুটো বিন্দু কে ছেদ করে। উত্তর দিকের ছেদ বিন্দুকে রাহু বলে, আর দক্ষিন দিকের ছেদ বিন্দুকে কেতু বলে। জ্যোতিষ শাস্ত্র মতে এই রাহু কেতুর উপর আমাদের জীবনযাপন নির্ভর করে। রাহু কেতুর উপস্থিতি আমাদের জীবনে অনেক খারাপ প্রভাব ফেলে।

এই রাহুর সাথে রাশিফলের যোগসূত্র রয়েছে। রাশিফল অনুযায়ী রাহুর অবস্থানের উপর নির্ভর করে আমাদের জীবনের সুখ শান্তি ও সমৃদ্ধি। রাহুর প্রভাবে আমাদের জীবনে চরম দুর্দশা নেমে আসে। এই বছর কিছু রাশির উপর রাহুর প্রভাব থাকবে এমনটাই জানাচ্ছে জ্যোতিষ শাস্ত্র। যেমন,

তুলা – এই রাশির জাতক জাতিকাদের কাছে মানুষকে বিশ্বাস করা কঠিন হয়ে উঠবে এই বছর। কারন খুব কাছের কেউ ঠকাতে পারে এদের। বৃহস্পতি ও শনির অবস্থানের জন্য বাহ্যিক সমস্যায় জড়িয়ে পরতে পারে এই রাশির জাতক জাতিকারা। সম্পর্ক ভাঙ্গনের সম্ভবনা রয়েছে। মানসিক দিক থেকে বহু সমস্যা দেখা দিতে পারে।

ককর্ট – এই রাশির জাতক জাতিকাদের কাছে খুব বাজে কাটার সম্ভবনা রয়েছে এই বছর। বৃহস্পতি শনির ঘরে অবস্থান করায় খুব সহজ কাজও কঠিন হয়ে উঠবে। আপনার থেকে কম যোগ্যতার মানুষগুলো বেশি উন্নতি করায় হীনমন্নতায় ভুগবেন। এই বছরে সঠিক ভাবে কোনো কাজ করতে ব্যর্থ হবে এই রাশির জাতক জাতিকারা। স্বাস্থ্যের দিকে যত্ন নেওয়া দরকার।

মেষ – এই বছর যেকোনো কাজে বাধাপ্রাপ্ত হবে এই রাশির জাতক জাতিকারা। আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলতে হবে, কারন প্রতারিত হওয়ার সম্ভবনা রয়েছে। অসুস্থ হওয়ার, দুর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে। তাই সতর্ক ভাবে চলা ফেরা করতে হবে।