“এবার এই নোংরামি বন্ধ হোক”, শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মিমি যা বললেন…

0
4520

আমাদের টলিউডের এক জনপ্রিয় নায়িকা হলেন শ্রাবন্তী। বহু বাংলা সিনেমায় তার অভিনয় আমারা দেখেছি, দেখি এবং ভবিশ্যতেও দেখবো। দেব, জিত, শোভন আরও অনেকের সাথে কাজ করেছেন শ্রাবন্তী। কয়েক দিন আগে নিজের তৃতীয় বিয়ে সেরেছেন শ্রাবন্তী। পূর্ব স্বামী রাজিবের সাথে ডিভোর্স হবার পর এই বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু তার এই বিয়ের পরই শুরু হয়েছে তাকে নিয়ে ট্রল করা।

বিয়ের খবর বাজারে ছড়িয়ে পরতেই তাকে নিয়ে ট্রল করা শুরু হয় এবং দিনের পর দিন এর ঔদ্ধত্ব বাড়তে বাড়তে এক নংরা পর্যায়ে পৌঁছে গেছে। সমালচনা ভালো কিন্তু সেই সমালচনা যদি অধিক পর্যায়ে হয় তখন তা নংরামির আকার নেয়।

অনেকেই তাকে নিয়ে নিন্দে করেছেন। তার ব্যাক্তিগত জীবনকেও আঘাত করেছে অনেকে। কেউ কেউ তো তাকে বহুগামিও বলেছেন, তাকে নিয়ে নোংরা ট্রলিঙ্গের ঝড় বয়ে চলেছে। কিন্তু এক্ষেত্রে তার পাশে দাঁড়িয়েছে বাংলার শিল্পি মহল।

অনেক নামজাদা অভিনেতা ও অভিনেত্রীরাও এগিয়ে এসে দাঁড়িয়েছেন তার পাশে। যেমন মিমি চক্রবর্তী, তনুশ্রী, সুদিপ্তা চক্রবর্তী, আরও অনেকে। তারা প্রত্যেকেই অভিনেত্রীর ব্যাক্তিগত সিদ্ধান্তকে ব্যাঙ্গ করা বা ট্রল করার তীব্র নিন্দে করেছেন।

সুদিপ্তা চক্রবর্তী নিজেই নিজের ফেসবুক দেওয়ালে এই ব্যাঙ্গ বিদ্রুপের তীব্র নিন্দে করেছেন। তিনি বলেছেন ‘প্রহম দুদিন সমস্ত কিছু দেখে চুপ ছিলাম, কিন্তু ব্যাপারটি নিয়ে এবার বারাবারি হচ্ছে যেটা সহ্য করার মত নয়। এ কি ধরনের অসভ্যতামি ?’

সহকর্মী তনুশ্রীও এর তীব্র নিন্দে করেছেন, ধিক্কার জানিয়ে তিনি প্রশ্ন তুলেছেন যে ‘অনেক মানুষই একাধিকবার বিয়ে করেছেন, শুধু অভিনেত্রী বলে শ্রাবন্তীকে নিয়ে সমালচনা করা হচ্ছে, ট্রল করা হচ্ছে। কারোর ব্যাক্তিগত  জীবন নিয়ে টানাটনি কেন হবে ?’ তাছাড়া শ্রাবন্তীর প্রতি অশেষ শুভেচ্ছা ও ভালোবাসাও জানিয়েছেন তিনি।

মিমি প্রার্থী হবার পর তাকে নিয়েও ট্রলিঙ্গের ঝড় বয়েছে সোশাল মিডিয়াতে। শ্রাবন্তীর এই পরিস্থিতি ব্যাক্ত করে মিমি বলেন ‘হয়তো অভিনেত্রী বলেই ওকে এসব সহ্য করতে হচ্ছে। কারও ব্যাক্তিগত জীবন নিয়ে এই নোংরামো বন্ধ হোক‘। তাছাড়াও শ্রাবন্তীর হয়ে সরব হয়েছেন আরও অনেকেই যেমন সৃজিত মূখার্জি সহ আরও অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here