যে ৬ টি বিরক্তিকর কাজ মেয়েদের রাগিয়ে তোলে…

0
2087

এমন অনেক সময় হয় যখন আপনি দেখেন আপনার প্রিয় সঙ্গিনী আপনার উপর হঠাত রেগে গেল। কিন্তু তাঁর রাগের কারন আপনি বুঝতে পারলেন না। ছেলেরা ভাবে কোন কারনে তার সঙ্গিনী রেগে আছে? কিন্তু একদম ভাবেনা যে তারই কোন ব্যবহারে তার সঙ্গিনী রেগে আছে। আসলে ছেলেরা অজান্তে কিছু কাজ করে থাকে যা মেয়েদের বিরক্তির কারন হয়।

আপনি যখন আপনার প্রেমিকার সামনে কোন কথা বলবেন তখন এই বিষয়গুলি মাথায় রেখে বলবেন। তাহলে কোন সমস্যা থাকবেনা।

১। কথা বলার সময় ফোনের দিকে তাকিয়ে থাকা বা অন্য মনস্ক থাকা। আর কথা শেষ হয়ে যাওয়ার পর তাকে জিজ্ঞাসা করা ‘কি বললে?’ অনেক ছেলেই এমন কাজ করে। আর মেয়েরা এরকম আচরন একদম পছন্দ করেনা। এরকম করার আগে একবার ভেবে দেখুন আপনার সঙ্গে যদি কেউ এরকম করতো তাহলে কেমন লাগত?

২। পা ছড়িয়ে সোফা বা সিটে বসা কোন মেয়েই পছন্দ করেনা। আপনি যদি আপনার প্রেমিকার সামনে পা ছড়িয়ে বা পা ফাঁক করে বসেন তাহলে সে বিরক্ত হবেই। আপনি যদি এই ভাবে পা ছড়িয়ে বসেন তাহলে আপনি আপনার প্রেমিকার কাছে আনস্মার্ট হিসাবে প্রতিপন্ন হবেন।

৩। নিজের প্রেমিকা বা স্ত্রীর সামনে কোন মেয়ের শারীরিক বিষয় নিয়ে কমেন্ট করলে সেটি খুব বিরক্তিকর। পাস দিয়ে যাওয়া কোন মেয়েকে দেখে কমেন্ট পাস করা ছেলেদের খুব আনন্দদায়ক একটি কাজ। কিন্তু প্রেমিকা পাশে থাকলে এরকম না করাই ভালো।

৪। নিজের একান্ত ব্যাক্তিগত সময়ে বন্ধু বান্ধবকে নিয়ে প্ল্যান করা। আপনার এবং আপনার প্রেমিকার দুজনেরই বন্ধু থাকা স্বাভাবিক। কিন্তু আপনাদের দুজনের একান্ত সময়ে অন্য কোন বন্ধুকে ডাকা খুব অস্বস্তিকর।

৫। স্পেশাল কোন দিন পালন না করলে সাংঘাতিক রেগে যেতে পারে আপনার প্রেমিকা। অনেক ছেলেই চান না তাদের স্পেশাল দিনগুলো পালন করতে। আর তাদের এই বিষয়ে কিছু বললে বলে ভালোবাসা প্রকাশ প্রতি দিনের জন্য।

৬। প্রেমিকাকে জিজ্ঞাসা না করে তার জন্য খাবার অর্ডার দেওয়াও খুব অপছন্দের ব্যাপার। তার উপর নিজের ইচ্ছা চালিয়ে দেওয়া কোন মেয়েই পছন্দ করেনা। তার উপর এটি মেয়েদের রাগিয়ে তোলে বেশি। কোথাও খেতে গেলে তাকে জিজ্ঞেস করে তবেই তার জন্য খাবার অর্ডার দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here