এই পাঁচ অক্ষরের নামের ছেলেরা নিজের স্ত্রীতে কখনোই সন্তুষ্ট হয়না…

0
63211

শাস্ত্র মতে বিবাহ মানে দুটি মানুষের হাত এক কিংবা সিঁদুর দান নয়, বিবাহ মানে একটি সারা জীবনের বন্ধন। একটা মেয়ের সারা জীবনের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে তার সাথে জীবন মানিয়ে চলা, তার জীবনের ছোট ছোট বিষয় থেকে শুরু করে বড় বিষয়ে পাশে থেকে উৎসাহ প্রদান করা আর দুটি মনের মিলনকেই বিবাহ বলা হয়।

কিন্তু এই বিয়ে সংসার তখনই সুখের হয় যখন দুটি মন-শরীর আধাত্মিকভাবে মিলে মিশে একাকার হয়ে যায়। এগুলির মিল না হলে সংসারে দেখা দেয় অশান্তি। পরকীয়া, জটিলতা গ্রাস করে। তাই আজ জেনে নিন কোন পাঁচ নামের ছেলেরা কখনোই নিজের স্ত্রীকে নিয়ে সুখী হয় না।

‘A’ অক্ষর দিয়ে যেসব ছেলেদের নাম শুরু হয়, সেই ছেলেদের মধ্যে সাধারণত রোমান্টিকতা নেই। তবে এরা শারীরিক সম্পর্কের ব্যপারে বড়ই আগ্রহী। শারীরিক আকর্ষণ এদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এদের ধৈর্য কম হওয়ায় স্ত্রীর থেকে কিছু না পেলেই অসন্তুষ্ট হন।

‘D’ নামের ছেলেরা খুবই জেদি হয়ে থাকেন। তারা যেটা মনে মনে চান সেটা আদায় করেই ছাড়েন। তাই নিজের পছন্দমত জীবনসঙ্গি না পেলে এদের মন সংসারে টেকে না। তবে স্বভাবগত দিক থেকে এরা খুবই কেয়ারিং। এছাড়া এরা উচ্চাকাঙ্ক্ষী হওয়ার সাথে সাথে পরস্ত্রীকাতরও হয়ে থাকেন।

‘I’ দিয়ে শুরু নামের ছেলেরা আনুন্দ, ভোগবিলাসে ভালোবাসেন। এটা কোন সম্পর্কের ব্যপারে খুব একটা বিশ্বস্ত নন। এরা অত্যন্ত পরিশ্রমী হয়ে থাকেন। তারা চান তাদের কাজ সম্পর্কে তাদের বউ যেন কোন জিজ্ঞাসাবাদ না করে। করলে সংসারে বিভিন্ন কলহ ও অশান্তির সৃষ্ট হয়।

‘J’ নামের ছেলেরা প্রচণ্ড পরিশ্রমী হয়ে থাকেন। প্রেমের প্রতি এরা অসম্ভবরকম আস্থা রাখেন। তবে সংসারের বাধন পছন্দ করেন না এরা। এরা প্রচুর খেতেও ভালোবাসেন। তাই নিজের স্ত্রীর হাতের রান্না ভালো না হলে এরা নিজের স্ত্রীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন।

‘L’ দিয়ে শুরু নামের ছেলেরা খুবই রোমান্টিক হয়ে থাকেন। এদের কাছে নিজের সঙ্গি সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনকি সঙ্গি পছন্দের ব্যপারেও এরা খুবই খুঁতখুঁতে। কিন্তু বউয়ের প্রতি বেশি সন্দেহ কাজ করায় বিপত্তি ডেকে আনে। শুধুমাত্র সন্দেহ ও কৌতুহলী মানসিকতা এদের সংসারে ঝামেলার সৃষ্টি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here