কলকাতার নায়কদের বাস্তব জগতে স্ত্রী ! কার বউ সবচেয়ে সুন্দরী দেখলে চমকে যাবেন…

0
52309

কলকাতার জনপ্রিয় নায়কদের সম্পর্কে আপনারা হয়তো কম বেশি অনেকেই জানেন। কিন্তু এই সব নায়কদেরকে পর্দার আড়াল থেকে যারা প্রতিনিয়ত সাপোর্ট দিয়ে যাচ্ছেন তাদেরকে আপনারা কতটুকু চেনেন। হ্যাঁ, আজ আমরা কলকাতার দশ নায়কের স্ত্রীদের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেবো। দেখার পর অবশ্যই কমেন্ট করে জানাবেন কাকে আপনার সবচেয়ে বেশি সুন্দরী লেগেছে।

১) জিৎ ঃ- ২০০২ সালে ‘সাথী’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে সিনেমা জগতে আসেন জিৎ। জিতের স্ত্রীর নাম মোহনা রাতলানি। পেশায় তিনি একজন স্কুল শিক্ষিকা। ২০১৩ সালে জানুয়ারি মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে একটি মেয়ে আছে।

২) যীশু সেনগুপ্ত ঃ- যীশু সেনগুপ্তের আসল নাম বিশ্বরূপ সেনগুপ্ত। ১৯৯৯ সালে ‘প্রিয়জন’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে আসেন তিনি। যীশুর স্ত্রীর নাম নীলাঞ্জন শর্মা। পেশায় তিনি একজন পাইলট। ২০০৪ সালে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে দুই মেয়ে রয়েছে।

৩) অঙ্কুশ হাজরা ঃ- ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন অঙ্কুশ। অঙ্কুশের হবু স্ত্রীর নাম ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলা নিজেও একজন চলচ্চিত্র শিল্পী। বর্তমানে তারা দুজনেই গভীর সম্পর্কে রয়েছেন।

৪) প্রসেনজিৎ চ্যাটার্জী ঃ- ১৯৬৮ সালে ‘ছোট্ট জিজ্ঞাসা’ নামক একটি সিনেমাতে শিশু শিল্পী হিসাবে অভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে হাতে খড়ি হয় বাংলা সিনেমার এই মহানায়কের। তার প্রথম স্ত্রী ছিলেন বিখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায়। পরে তিনি অর্পণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেন। বর্তমানে তার স্ত্রী হলেন অর্পিতা পাল। তাদের এক ছেলে রয়েছে।

৫) দেব ঃ- খোকাবাবু খ্যাত এই অভিনেতার আসল নাম দীপক অধিকারী। ২০০৭ সালে ‘আই লাভ ইউ’ সিনেমা দিয়ে বাংলার ছবির দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করেন তিনি। দেবের হবু স্ত্রীর নাম রুক্মিণী মৈত্র। রুক্মিণী দেবের সাথে প্রায় পাঁচটি সিনেমাতে অভিনয় করেছেন। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তারা।

৬) সোহম চক্রবর্তী ঃ- শিশুশিল্পী হিসাবে সোহম অভিনয় শুরু করলেও বর্তমানে তিনি একজন সফল নায়ক। সোহমের স্ত্রীর নাম তনয়া পাল। ২০১২ সালের জুন মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক ছেলে রয়েছে।

৭) হিরণ চ্যাটার্জী ঃ- কোয়েল মল্লিকের বিপরিতে নবাব ‘নন্দিনী’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন হিরণ। হিরণের স্ত্রীর নাম অনিন্দিতা চ্যাটার্জী। ২০০৮ সালের এপ্রিল মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মেয়ে রয়েছে।

৮) রাহুল ব্যানার্জী ঃ- ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে আসেন তিনি। রাহুল ব্যানার্জীর স্ত্রী ছিলেন প্রিয়াঙ্কা সরকার। ২০১০ সালের মার্চ মাসে বিয়ে করেন তারা। এই দম্পতির ঘরে এক ছেলেও রয়েছে। কিন্তু বর্তমানে এই দম্পতির ডিভোর্স হয়ে গেছে।

৯) আবির চ্যাটার্জী ঃ- ২০০৬ সালে ‘রবিবারের বিকেলবেলা’ সিনেমা দিয়ে বাংলা ছবির জগতে আসেন আবির। আবিরের স্ত্রীর নাম নন্দিনী চ্যাটার্জী। ২০০৭ সালের নভেম্বর মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মেয়ে রয়েছে।

১০) অর্জুন চক্রবর্তী ঃ- ‘গানের ওপারে’ টেলিভিসন ধারাবাহিক দিয়ে অর্জুন অভিনয় জীবন শুরু করেন। পরে ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ সিনেমাতে প্রথম দেখা যায় তাকে। অর্জুনের স্ত্রীর নাম সৃজা সেন। ২০১৩ সালের আগন্ট মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মেয়ে রয়েছে।